নভেম্বর ১৮, ২০১৬ ১১:৪৬ অপরাহ্ণ

আবারও পর্দা কাঁপাতে আসছে ‘মুন্নাভাই’!


মুন্নাভাই সিরিজের তৃতীয় ছবির কাজ আলোচনার পর্যায়ে রেখেই জেলে গিয়েছিলেন বলিউডের ‘মুন্নাভাই’ খ্যাত সঞ্জয় দত্ত। এখন তিনি মুক্ত। তাই আবারও মুন্নাভাইকে নিয়ে ভাবা যেতে পারে। সেই নিশ্চিত খবর পাওয়া গেল খোদ সঞ্জয় দত্তের কাছ থেকেই। হ্যাঁ, আবারও শুরু হচ্ছে ‘মুন্নাভাই পার্ট ৩’ এর শুটিং।

শুধু একটাই ব্যাপার- শুটিং শুরু হতে হতে সেই ২০১৮ সাল! এটা বলে না দিলে অন্যায় হবে। তা, এত দেরি করে কেন শুটিং শুরু করছেন পরিচালক রাজকুমার হিরানি?

কেন না, তার আগে তিনি শেষ করবেন তার সাম্প্রতিক ছবির কাজ। রণবীর কাপুরকে নায়ক করে সঞ্জয় দত্তর যে বায়োপিকটা বানাচ্ছেন হিরানি, সেই ছবি আগে শেষ হবে। সঞ্জয় দত্ত নিজেও তাই চান! সেই জন্যই ‘মুন্নাভাই ৩’ এর শুটিং শুরু হবে এতটা দেরিতে!

তবে, ছবিটা হচ্ছেই! সে ব্যাপারে সন্দেহ করার কোনো কারণ নেই বলেই তো জানাচ্ছেন সঞ্জয় দত্ত। তাও প্রশ্ন উঠবেই! কেন না, বিগত অনেকগুলো বছর ধরে খবর এসেছে- এই শুরু হলো মুন্নাভাই সিরিজের নয়া ছবির কাজ! আইনি মামলায় জড়িয়ে হাজতে থাকার জন্য যখন সঞ্জয় দত্তকে নিয়ে ছবি করা যাচ্ছিল না, তখন এ খবরও এসেছিল যে নতুন মুন্নাভাই হবেন আমির খান! অনেক দূর পর্যন্ত কথাও এগিয়ে গিয়েছিল আমিরকে নিয়ে মুন্নাভাই করার ব্যাপারে!

তবে, শেষ পর্যন্ত তো আর ছবিটা বানাননি রাজকুমার হিরানি। তেমন উৎসাহ দেখাননি প্রযোজক বিধু বিনোদ চোপড়াও। ফলে এবার যে ছবিটা হবে, সে ব্যাপারে নিশ্চিন্ত থাকা যায়। ”হিরানি ইতিমধ্যেই মুন্নাভাই ৩ এর গল্প ভেবে ফেলেছেন। আপাতত সেটা নিয়ে কথাবার্তা চলছে তার আর চোপড়ার মধ্যে। শুটিং দেরি করে শুরু হবে, কেন না আগে আমার বায়োপিকের কাজটা শেষ করতে চাইছেন সবাই! এমনকী আমারও বিটা দেখার জন্য তর সইছে না! বুঝতেই পারছেন, ছবিটা আমার জন্য কতটা স্পেশাল,” একগাল হেসে জানিয়েছেন সঞ্জয় দত্ত।

বেশ কথা! তা এই ছবিতেও সার্কিট থাকবে তো? আরশাদ ওয়ারসি অভিনীত চরিত্রটা নিয়ে তো কেউ উচ্চবাচ্যই করছেন না! আর নায়িকা কে হচ্ছেন? ‘মুন্নাভাই ৩’ এর নায়িকা কে হচ্ছেন? আগে চিত্রনাট্য লেখা হোক! তার পর সব খবরই এক এক করে জানা যাবে!

নিউজটি শেয়ার করুন

226 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ