ফেব্রুয়ারি ২৫, ২০১৭ ১:৩৫ পূর্বাহ্ণ

অস্কারের অপেক্ষায় দীপিকা!


অস্কার পেতে হলিউডে বাঘা বাঘা সব শিল্পীকেই করতে হয় দীর্ঘ প্রতীক্ষা। কেউ কেউ তো দুর্দান্ত অভিনয় করেও অস্কার ছাড়াই ক্যারিয়ারের ইতি টানেন। তবে প্রথম ছবিতে ভারতীয় অভিনেত্রী হয়ে কেমন করে অস্কারের অপেক্ষা করছেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন!

আসলে এই লাস্যময়ীর অপেক্ষা কবে অনুষ্ঠিত হবে এবারের অস্কার প্রদান অনুষ্ঠানটি। দীপিকা মুখিয়ে আছেন লাল গালিচায় মোহনীয় রূপে নিজেকে মেলে ধরবেন বলে।

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির মধ্য দিয়ে হলিউডে পা রেখেছেন বলিউড অভিনেত্রী দীপিকা। বক্স অফিসে হাজার মার্কিন ডলারের ব্যবসা করেছে ছবিটি। এ কারণে সহশিল্পীদের নিয়ে লস অ্যাঞ্জলসে পার্টি করছেন ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই নায়িকা। ক’দিন আগে খবরটি নিশ্চিত করেছেন দীপিকার স্টাইলিশ এলিজাবেথ সল্টম্যান।

এদিকে বলিউড মহলে গুঞ্জন উঠেছে, অস্কারের লালগালিচায় হাঁটতে দেখা যাবে দীপিকাকে। আর এ কারণেই লস অ্যাঞ্জেলসে গিয়েছেন এ অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন এলিজাবেথ। যেখানে দেখা যাচ্ছে, বিমানবন্দরে অপেক্ষা করছেন যাত্রীরা। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অস্কার, আমরা এসে পড়েছি।’

এদিকে ২৬ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে ডলবে থিয়েটারে বসছে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের ৮৯তম আসর। এখানে উপস্থিত থাকবেন হলিউডের নামিদামী তারকারা।

নিউজটি শেয়ার করুন

428 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ