ফেব্রুয়ারি ১৮, ২০১৮ ১০:৫১ অপরাহ্ণ

বেলাগাও গ্রামের রাস্তা নির্মান ও খাল খনন কার্যক্রমের উদ্বোধন


ডেক্স রিপোর্টঃ জুড়ি উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বেলাগাঁও গ্রামবাসীর উদ্দোগে ও আইডিয়া-এসডিসি-সমষ্টি প্রকল্পের সহযোগিতায় শনিবার ‘পুলের পাড়-কাটানালার পাড়’ ২কিঃ মিঃ রাস্তা নির্মান ও খাল খনন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
হাকালুকি হাওর পাড়ের ‘পুলের পাড়-কাটানালার পাড়’ কাচা রাস্তাটি দীর্ঘদিন যাবৎ অবহেলিত হয়ে পড়ে থাকায় এবং গ্রামের মানুষের রাস্তার উন্নয়নে ইউনিয়ন পরিষদসহ স্থানীয় প্রশাসন কোন পদক্ষেপ গ্রহন না করায় বর্ষাকালে গ্রামের মানুষের চলাচলে সীমাহীন ভোগান্তি পোহাতে হয়। আইডিয়া-এসডিসি-সমষ্টি প্রকল্প সবজি ও হাস সাব-সেক্টর নিয়ে জীবনযাত্রার মান উন্নয়নে ২০১৭ সালের জুন মাসে বেলাগাও গ্রামে কার্যক্রম শুরু করে গ্রামের দু’জন উৎসাহী ও কর্মঠ লোককে তাদের গ্রামের উন্নয়নের জন্য স্বেচ্ছাসেবক হিসাবে ৃিনর্বাচিত করে।

পরবর্তীতে এসসিএ মোঃ হাসান আহমদের কর্মতৎপরতায় ও স্থানীয় ইউপি সদস্য মোঃ জমির আলীসহ গ্রামবাসীর সহযোগীতায় তাদের স্ব-উদ্দ্যেগে গ্রামের মানুষের আর্থিক সক্ষমতা অনুযায়ী চাঁদা উত্তোলনের করে বেলাগাঁও গ্রামের পুলের পাড় থেকে কাটানালার পাড় পর্যন্ত ২কিঃ মিঃ রাস্তা ও খাল খনন কার্যক্রম গ্রহন করে এবং শনিবার কার্যক্রমের উদ্বোধন করা হয়। উক্ত কার্যক্রম বাস্তবায়ন হলে উক্ত গ্রামের বাসিন্দাদের চলাচলের দীর্ঘদিনের ভোগান্তির অবসান ঘটবে।

নিউজটি শেয়ার করুন

211 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ