আগস্ট ৮, ২০১৭ ১১:৪৫ অপরাহ্ণ

জুড়ীতে চালকের হত্যার পর অটোরিকশা ছিনতাই


বড়লেখা প্রতিনিধি::

মৌলভীবাজারের জুড়ীতে বিলাল আহমদ (২৩) নামের এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সোমবার বিকেল তিনটায় লাশটি উদ্ধার করা হয়। নিহত বিলাল আহমদ বড়লেখা উপজেলার দক্ষিণ ভাগ (উত্তর) ইউনিয়নের গৌরনগর গ্রামের সমছ উদ্দিনের পুত্র। পুলিশ বলছে, দুর্বৃত্তরা বিলালকে হত্যার পর অটোরিকশাটি নিয়ে গেছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার জুড়ী-কুলাউড়া সড়কের তেতুলতল নামক স্থানের রাস্তার পাশের খালে পথচারীরা একটি লাশ দেখতে পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন। বিকেল সাড়ে চারটায় লাশটি উদ্ধার করে জুড়ী থানায় হস্তান্তর করা হয়।

এদিকে, খবর পেয়ে বিকাল পাঁচটায় বিলালের স্বজনরা গিয়ে লাশটি বিলালের বলে সনাক্ত করেন। বিলালের স্বজনরা জানান, বিলাল কিস্তির মাধ্যমে একটি সিএনজি গাড়ী কিনে নিজে চালাতো। রোববার সন্ধ্যা ৭টায় মাধবকুন্ড থেকে তিনজন অপরিচিত লোক কুলাউড়া যাবার কথা বলে সিএনজি গাড়ী ভাড়া নেয়। এর পর থেকে বিলালের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার দুপুরে (০১৮৬২০০৬৮৯৩) নম্বর মোবাইল থেকে অজ্ঞাতনামা ব্যক্তি ফোন করে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে ফোনে আলোচনায় ত্রিশ হাজার টাকা নির্ধারণ করে দুপুর থেকে বিলালের স্বজনরা নিয়ে প্রস্তুত থাকলেও অপহরণকারীরা সঠিক ঠিকানা না দেয়ায় টাকা দেয়া সম্ভব হয়নি।

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

 

নিউজটি শেয়ার করুন

236 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ