জানুয়ারি ৫, ২০১৬ ৯:৩৭ অপরাহ্ণ

২১ জানুয়ারি সিলেট আসছেন প্রধানমন্ত্রী


কয়েক দফা তারিখ পরিবর্তনের পর অবশেষে আগামী ২১ জানুয়ারি সিলেট সফরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (৩ জানুয়ারি) বিকালে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২১ জানুয়ারি সকালে প্রধানমন্ত্রী সিলেট এসে পৌঁছবেন। সিলেট পৌঁছার পর তিনি সকাল ১১টা ১০ থেকে সাড়ে ১১টার মধ্যে শাহজালাল মাজার জিয়ারত এবং সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যে শাহপরান মাজার জিয়ারত করবেন। দুপুর ১২ টায় তিনি মদনমোহন কলেজের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করবেন এবং মোহন কলেজের ৭৫ বছরপূর্তি উৎসবে যোগদানে করবেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২১ জানুয়ারি বেলা আড়াইটার দিকে সিলেটের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্থরস্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর আলীয়া মাদ্রাসায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগদান করবেন তিনি।

মদনমোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ প্রধানমন্ত্রীর সিলেট সফরসূচী চূড়ান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ ব্যাপারে আমাদের লিখিতভাবে জানানো হয়েছে। প্রধানমন্ত্রী ওই দিন মদনমোহন কলেজের ৭৫ বছর পূর্তি অনুষ্ঠানে যোগ দেবেন।

প্রসঙ্গত, এরআগে গত ১২ ডিসেম্বর সিলেট আসার কথা ছিল। পরে তারিখ পরিবর্তন করে ৭ জানুয়ারি সিলেট সফরে আসার কথা ছিল প্রধানমন্ত্রীর। সর্বশেষ আজ প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আগামী ২১ জানুয়ারি সিলেট আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন

391 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ