মার্চ ১০, ২০১৯ ১০:০৩ অপরাহ্ণ

হবিগঞ্জের নৌকায় সিল মারা ৪৩ ব্যালট জব্দ


ডেস্ক সংবাদঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় নৌকা প্রতীকে সিল মারা ৪৩টি ব্যালট পেপার জব্দ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার চৌধুরী হামদু মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে সিল মারা এসব ব্যালট পেপার জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার নাঈমা খন্দকার। তিনি বলেন, উপজেলার চৌধুরী হামদু মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকে সিল মারা ব্যালট নিয়ে কয়েকজন প্রবেশ করেছে- এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়।

এ সময় কয়েকজন ব্যালট ফেলে পালিয়ে যান। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে নৌকা প্রতীকে সিল মারা ৪৩টি ব্যালট পেপার জব্দ করা হয়েছে।

এদিকে, বানিয়াচং ও আজমিরীগঞ্জের দুইটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। এ সময় দুর্বৃত্তদের হামলায় একটি কেন্দ্রের প্রিসাইডিং অফিসার, পুলিশ কনস্টেবল ও এক আনসার সদস্যসহ ছয়জন আহত হয়েছেন।

রোববার বেলা ১১টার দিকে বানিয়াচং উপজেলার শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলা চালায় দুর্বৃত্তরা। তাৎক্ষণিক ইকরাম কেন্দ্র নিয়ন্ত্রণ করা সম্ভব হলেও হামলায় শাহপুর কেন্দ্রের প্রিসাইডিং অফিসার প্রভাষক জাহির আলম, পুলিশ কনস্টেবল জামাল উদ্দিন, আনসার সদস্য আব্দুল মালেকসহ ছয়জন আহত হন। পরে এই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নাঈমা খন্দকার বলেন, আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। তাই এ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

সুত্রঃ জাগো নিউজ


72 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ