ডিসেম্বর ২৩, ২০১৮ ৯:৩৬ পূর্বাহ্ণ

সোমবার ফের সিলেট আসছেন ড. কামালসহ ঐক্যফ্রন্টের নেতারা


নির্বাচনী প্রচারণায় আগামী সোমবার ফের সিলেট আসছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের নেতারা। সিলেট এসে ওইদিন মূলত সিলেট-২ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী গণফোরাম নেতা মোকাব্বির খানের পক্ষে প্রচারণা চালাবেন তাঁরা। সোমবার ওসমানীনগর ও বিশ্বনাথে দুটি পথসভায় ভাষণ দেবেন কামাল হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এরআগে গত ১২ ডিসেম্বর সিলেট সফরে আসেন ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের নেতারা। সেই সফরে অন্য নেতারা গণসংযোগ ও পথসভায় অংশ নিলেও কামাল হোসেন মাজার জিয়ারত করেই ফিরে যান।

সিলেট-২ (ওসমানীনগর-বিশ্বনাথ) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান সিলেট মহানগর গণফোরামের সভাপতি অ্যাডভোকেট আনসার খান সোমবার কামাল হোসেনসহ ঐক্যফ্রন্ট নেতাদের সিলেট সফরের তথ্য নিশ্চিত করেছেন। ড. কামালের সঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরেরও আসার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন তারা।

আনসার খান জানান, সোমবার সকালে বিমানের একটি ফ্লাইটে ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্ট নেতাদের সিলেটে পৌঁছার কথা রয়েছে। সেখান থেকে তারা ঐক্যফ্রন্ট প্রার্থী মোকাব্বির খানের সমর্থনে সকাল ১১টায় বিশ্বনাথ এবং পরে ওসমানীনগরে নির্বাচনী জনসভায় যোগ দেবেন। কেন্দ্রীয় নেতাদের সফরের চূড়ান্ত সময়সূচি হাতে পাওয়ার পর গণমাধ্যমকে জানানো হবে বলেও জানান তিনি।

নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর স্ত্রী ও খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা এ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী হয়েছিলেন। কিন্তু নির্বাচন কমিশনের কাছে তার মনোনয়ন বৈধতা পেলেও শেষ পর্যন্ত উচ্চ আদালতের এক রায়ে তার প্রার্থিতা স্থগিত হয়ে যায়।

নির্বাচনে এ আসনে ঐক্যফ্রন্টের শরিক দল গণফোরাম থেকে মোকাব্বির খান এবং খেলাফত মজলিস থেকে মুহাম্মদ মুনতাছির আলীও প্রার্থী হয়েছেন। লুনা নির্বাচন থেকে ছিটকে পড়ায় মোকাব্বির খানকে ঐক্যফ্রন্টের প্রার্থী করা হয়েছে বলে জানিয়েছেন আনসার খান।

তবে রোববার লুনার প্রার্থিতা স্থগিতের বিষয়ে উচ্চ আদালতে রিভিউ আবেদনের শুনানির কথা রয়েছে।

মোকাব্বির খান বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্তে তাকে সিলেট-২ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী করা হয়েছে।


146 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ