জুলাই ৯, ২০১৬ ৭:৪০ অপরাহ্ণ

সিলেট সেনানিবাস থেকে পালানো সেনাকর্মকর্তা গ্রেপ্তার


কুলাউড়া সংবাদ :: সিলেটের জালালাবাদ সেনানিবাস থেকে পলাতক সেনা কর্মকর্তা উদ্ভাস চাকমাকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উদ্ভাস চাকমা সেনানিবাস থেকে পালিয়ে সন্ত্রাসী গোষ্ঠির সাথে যোগাসাজশ সৃষ্টি করেন ও গ্রেপ্তার এড়াতে ভারতে পালিয়ে যান বলেও উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।

শনিবার আইএসপিআরের এই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত থাকা অবস্থায় সিলেট সেনানিবাস থেকে পালিয়ে যাওয়া ক্যাপ্টেন উদ্ভাসকে ভারতীয় কর্তৃপক্ষের সহায়তায় সম্প্রতি গ্রেপ্তার করা হয়।

খাগড়াছড়ির বাসিন্দা উদ্ভাস সেনাবাহিনীর একটি কোর্সে অংশ নিতে ২০১৫ সালের ১৫ ফেরুয়ারি থেকে সিলেট ছিলেন জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, কোর্সে অংশগ্রহণরত অবস্থায় ২০১৫ সালের ১২ মে তিনি সিলেট সেনানিবাস থেকে পালিয়ে যান।

“পলায়ন পরবর্তী সময়ে তিনি পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন সন্ত্রাসী গোষ্ঠীর সাথে যোগসাজশে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত ছিলেন। গ্রেপ্তার এড়াতে তিনি পার্বত্য চট্টগ্রাম হতে পলায়ন করে দুর্গম পাহাড়ি এলাকা দিয়ে সস্ত্রীক ভারতের মিজোরামে অবৈধ অনুপ্রবেশ করেন বলে জানা যায়।”

তার বিরূদ্ধে সেনা আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

নিউজটি শেয়ার করুন

521 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ