অক্টোবর ২৮, ২০১৮ ১১:১২ পূর্বাহ্ণ

সিলেট সিক্সার্সকে বিপিএলের ষষ্ঠ শিরোপা উপহার দিতে চাই: ওয়াকার ইউনুস


ঘরের মাঠে দাপুটে শুরুর পর নিজেদের অভিষেক আসরে প্রত্যাশিত সাফল্য পায়নি সিলেট সিক্সার্স। এবারকার আসরে আর হতাশ হতে চায় না তারা। শিরোপা জিততেই এবার মাঠে নামবে সিক্সার্স, জানিয়েছেন দলটির কোচ পাকিস্তানের সাবেক অধিনায়ক ও পেস বোলিং কিংবদন্তী ওয়াকার ইউনুস। বিপিএলের ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফটকে সামনে রেখে শনিবার ঢাকায় এসেছেন ওয়াকার।

ড্রাফটের আগেই অবশ্য চমক দিয়েছে সিলেট সিক্সার্স। সাব্বির রহমান, নাসির হোসেনের সঙ্গে পাকিস্তানের অলরাউন্ডার সোহেল তানভীর। আর এ+ ক্যাটাগরিতে সিক্সার্স শিবিরে যোগ দিয়েছেন জাতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান লিটন কুমার দাস। তবে, সরাসরি ২ বিদেশী নেয়ার সুযোগে সবচেয়ে বড় চমক দিয়েছে সিক্সার্স ম্যানেজমেন্ট। অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ও আইপিএলের দল সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সার্ভিস নিশ্চিত করেছে দলটি।

সঙ্গে যোগ হয়েছেন নেপালের লেগস্পিনার সন্দ্বীপ লামিচানে। ওয়াকার ইউনুস জানান, “শিরোপা জয়ের জন্যই দল তৈরি করছে সিলেট সিক্সার্স। যে ৬ ক্রিকেটারকে নিশ্চিত করা হয়েছে তারা সবাই টি-টোয়েন্টি ফরমেটের জন্য দারুণ পরীক্ষিত। সঙ্গে ড্রাফট থেকেও দেশী-বিদেশী সেরা ক্রিকেটারদের আমরা নিশ্চিত করতে চাই। আমার বিশ্বাস দারুণ একটা ব্যালেন্স দল আমরা তৈরি করতে পারবো। ষষ্ঠ আসরের শিরোপা আমরা চাই।‌”

ডেভিড ওয়ার্নারের মতোই প্রথমবারের মতো বিপিএলের সঙ্গে সরাসরি যুক্ত হয়েছেন ওয়াকার ইউনুস। তাঁর দাবি, “আন্তর্জাতিক অঙ্গনে বিপিএলের প্রতি ক্রিকেটার ও ক্রিকেট সংশ্লিষ্টদের আস্থা ক্রমেই বাড়ছে। আর সে কারণেই বিপিএলের প্রতি সবারই আগ্রহ বাড়ছে। অনেক বড় তারকা ক্রিকেটার এ জন্য বিপিএল খেলতে চাইছে।”

সিলেট সিক্সার্সের প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ জানান, “পর্যাপ্ত সময় পাইনি বলে প্রথম আসরটা প্রত্যাশিত হয়নি আমাদের। এবার আমরা শিরোপা জয়ের জন্যই সব ধরনের প্রস্তুতি নিয়েছি আমরা। দেশী-বিদেশী ক্রিকেটার বাছাইয়ের ক্ষেত্রে আমরা সেভাবেই কাজ করেছি। ড্রাফট থেকে ভালো ক্রিকেটার পাওয়াটা অনেকটা ভাগ্যের ব্যাপার হবে। আমরা চেষ্টা করবো ভাল ক্রিকেটার বাছাই করতে।”

নিউজটি শেয়ার করুন

62 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ