নভেম্বর ২৮, ২০১৫ ১:১৯ অপরাহ্ণ

সিলেটে শিশুসন্তানকে দিয়ে চুরি, মা-সহ আটক ৭


সিলেট নগরীর আখালিয়া এলাকায় একটি মার্কেটে অভিনব কায়দায় শিশুসন্তানদের দিয়ে নগদ অর্থ চুরি করাতে গিয়ে দুই নারীসহ ৭ জন জনতার হাতে আটক হয়েছেন। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নগরীর আখালিয়া নতুন বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- বিশ্বনাথ থানার দেউখলা ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের বাসিন্দা রফিক মিয়ার স্ত্রী সুমি বেগম (২৭), তার দেড় বছরের মেয়ে সুফিয়া বেগম, একই গ্রামের মৃত মিলন মিয়ার স্ত্রী রিমা বেগম (৩২), তার মেয়ে সীমা (৮), নাজমীন (৬), রমা (২) ও সিএনজি চালিত অটোরিকশা চালক শফিক আহমদ (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ১১টার দিকে একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে আখালিয়া নতুন বাজারের আসে চোরচক্রের সদস্যরা। পরে ওই বাজারের প্রেস লাইব্রেরি ও তার পাশের একটি দোকানে সুমি ও রিমা তাদের সন্তানদের নিয়ে পৃথকভাবে ক্রেতা সেজে প্রবেশ করেন।

এ সময় একই কায়দায় দোকানিকে ব্যস্ত রেখে তাদের সঙ্গে থাকা শিশুসন্তান দিয়ে ওই দুটি দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ টাকা চুরি করে তারা।

কিন্তু শেষ রক্ষা হয়নি তাদের। একপর্যায়ে তাদের আটক করে নতুন বাজারের ব্যবসায়ীরা। পরে জালালাবাদ থানা পুলিশের কাছে ওই তাদের হস্তান্তর করা হয়। জালালাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ তাদের আটক করে থানায় নিয়ে যান।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন চোরচক্রের ৭ সদস্যকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

346 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ