জুলাই ১৩, ২০১৬ ৫:২৯ অপরাহ্ণ

সিলেটে এবারও হচ্ছে না বিপিএলের কোন ম্যাচ -বললেন বিসিবি পরিচালক নাদেল


কুলাউড়া সংবাদ:: আসছে নভেম্বরে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর চতুর্থ আসরেও সিলেটে কোন খেলা হচ্ছে না।

বিসিবি জানিয়েছিল আসছে নভেম্বরে বিপিএলের পরবর্তী আসরে ম্যাচ দেয়া হবে সিলেটে তবে বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল জানিয়েছেন অবকাঠামোগত উন্নয়নের কারণে এবারও বিপিলের কোন ম্যাচ সিলেটে হচ্ছে না।

সিলেটে উন্নত মানের আন্তর্জাতিক স্টেডিয়াম আছে তবে নেই কোন আন্তর্জাতিক ম্যাচ। এমনকি ঘরোয়া আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর কোন খেলাও হচ্ছে না এখানে । এমনকি অনেক দিন ধরে জাতীয় ক্রিকেট লীগের কোন খেলাও হয়নি সিলেটে।

নাদেল জানান, লাক্কাতুরায় অবস্থিত সিলেট বিভাগীয় স্টেডিয়ামের অবকাঠামোর আধুনিকায়নে কাজ চলছে, জানুয়ারির আগে সে কাজ শেষ হবে না তাই নভেম্বরে বিপিএলের ম্যাচ এখানে আয়োজন সম্ভব নয়।

গত বছরও একই কারণে সিলেটে বিপিএলের খেলা দেয়া হয়নি। এর আগে জিম্বাবুয়ের সাথে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনে সিলেটকে ভেন্যু করা হলেও পরে ভেন্যু বদল করে সিরিজটি খুলনায় আয়োজন করা হয়।

২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে তড়িঘড়ি কাজ শেষ করা সিলেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বের (জিম্বাবুয়ে, আয়ারল্যান্ড, নেদারল্যান্ড) খেলা অনুষ্ঠিত হয়েছিল। সেই ম্যাচগুলোই এই স্টেডিয়ামে হওয়া আন্তর্জাতিক ম্যাচ হিসেবে লিপিবদ্ধ। তবে এসব ম্যাচে ঠিক আন্তর্জাতিক ম্যাচের আমেজ আনেনি দর্শকদের মধ্যে।

সিলেটে বাংলাদেশ ক্রিকেটের প্রচুর সমর্থক থাকার পরও আন্তর্জাতিক ও ঘরোয়া বড় কোন খেলা না থাকায় হতাশা জানিয়ে আসছেন এখানকার ক্রিকেটপ্রেমীরা। গত বিপিএলের সময় সিলেটে ম্যাচ দেয়ার দাবিতে একধিকবার মানববন্ধনও করেছিলেন তারা।

নিউজটি শেয়ার করুন

585 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ