জুলাই ২৬, ২০১৮ ৬:৪৯ অপরাহ্ণ

সিলেটকে দেশের প্রথম ডিজিটাল নগর করতে চাই : কামরান


সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান বলেছেন, নির্বাচিত হলে সিলেটকে দেশের প্রথম ডিজিটাল মহানগর হিসেবে গড়ে তুলব। বৃহস্পতিবার দুপুরে নগরীর ১৪ ও ২৩ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে নৌকার সমর্থনে অনুষ্ঠিত জনসভায় ও গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

কামরান বলেন, সর্বদা সিলেটবাসীর পাশে আছি। নগর এবং নগরবাসীর কল্যাণ ও উন্নয়নে সাধ্যমতো চেষ্টা করেছি। মেয়র থাকাকালে নগরের উন্নয়নে মাস্টারপ্ল্যান গ্রহণ করেছিলাম। এবার নির্বাচিত হলে সেই মাস্টারপ্ল্যান অনুযায়ী পুরো মহানগরকে সাজাবো।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ শান্তি, সমৃদ্ধি ও অগ্রযাত্রায় বিশ্বাসী। নৌকা প্রতীকের বিজয় মানে সর্বত্র উন্নয়নের জোয়ার। তাই আসন্ন নির্বাচনে সবাই মিলে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নে অংশীদার হোন। সম্পৃক্ত হোন উন্নত ও আধুনিক সিলেট নগরী গড়ার অভিযাত্রায়।

কামরান বলেন, যে মুখে বলে এক আর অন্তরে লালন করে আরেক- তাকে কেউ পছন্দ করে না। কাজ করতে হবে সবার শান্তি ও কল্যাণে। সন্ত্রাস-লুটপাট করে, হুমকি-ধমকি দিয়ে এবং নাটক সাজিয়ে কখনো মানুষের সমর্থন আদায় করা যাবে না।

সহজ-সরল নগরবাসীকে কেউ কেউ বিভ্রান্ত করার চেষ্টা করছেন উল্লেখ করে কামরান বলেন, কারো ধোকাবাজিতে বিভ্রান্ত হবেন না। সুন্দর ও আধুনিক নগরী গড়তে সবাই নৌকা প্রতীকে নিজেদের মূল্যবান ভোট দিন।

দুপুরে বদর উদ্দিন আহমদ কামরান নগরের ১৪ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় স্থানীয় লোকজন নৌকার পক্ষে নানা স্লোগান দিয়ে তাকে স্বাগত জানান।

গণসংযোগকালে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী, ১৪ নং ওয়ার্ড সভাপতি হাজি সোনা মিয়া, মো. আব্দুর রহমান, নজরুল ইসলাম শামীম, মো. কামাল আহমদ, মো. আব্দুল গফফার মিন্ট, মো. কয়েছ খান, এম.এ মতিন, মো. আব্দুর রহিম, বখতিয়ার আহমদ, মান্না মিয়া, মো. মনু মিয়া, মো. বাদল মিয়া, মো. ওয়াসীম, বিজয় কুমার দেব, রাজু আহমেদ, স্বপন কর্মকার, উত্তম কুমার ঘোষ, কাজী মুহিত সুমন, দীপক রবিদাস, বনি চক্রবর্তী, পিন্টু বৈদ্য, আতিকুর রহমান, নিমু মজুমদার, মামুন খান জনি, ইব্রাহীম আলী, হাজি গুলজার আহমদ, ছালেহ আহমদ, ধনেশ দেব, বাপ্পি চন্দ, জনি দেব, তারেক আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বদরউদ্দিন আহমদ কামরান নগরীর ২৩ নম্বর ওয়ার্ডে গণসংযোগে যান। এ সময় তিনি ওয়ার্ডের বিভিন্ন এলাকার লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সবাইকে অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন

109 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ