ফেব্রুয়ারি ১১, ২০১৬ ১১:৩৫ অপরাহ্ণ

শ্রীমঙ্গলে এক ঘন্টার অভিযানে ফুটপাত দখলমুক্ত


মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবৈধ ভাবে দখলকৃত ফুটপাতের বিভিন্ন ধরনের স্থাপনা ও দোকানপাট উচ্ছেদ করা হয়েছে । বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের স্টেশন রোডে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহীদুল হকের নেতৃত্বে এ অভিযানে উপস্তিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান।

শ্রীমঙ্গল থানার পুলিশের সহযোগিতায় উচ্ছেদ অভিযানে শহরের রাস্তার পাশের ফুটপাতগুলোতে অবৈধভাবে দখল করে দোকানপাটসহ বিভিন্ন স্থাপনা ভেঙ্গে ফেলে তা দখল মুক্ত করা হয়। এর আগে বেশ কয়েকবার অবৈধ দখলদারদের ফুটপাত ছেড়ে দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলেও নিজ থেকে কেউ ফুটপাত ছাড়েনি ।

এক ঘন্টার এ অভিযানে শহরের ফুটপাতগুলো অবৈধ দখলদারদের হাত থেকে সব ধরনের দোকানসহ সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয় এবং সাধারন মানুষের চলাচল করার সুবিধা নিশ্চিত হয়।

উচ্ছেদ অভিযান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহীদুল হক বলেন, কিছু সংখ্যক আইন অমান্যকারী ব্যক্তি আইন অমান্য করে এই ফুটপাতগুলো দখল করে তারা বিভিন্ন ব্যবসা চালিয়ে যাচ্ছে। যার কারনে মানুষের চলাচলে অসুবিধা হচ্ছে। তাই প্রশাসন এর পক্ষ থেকে এই উচ্ছেদ অভিযা পরিচালিত হলো। অভিযান অব্যাহত থাকবে এবং শ্রীমঙ্গলের সকল ফুটপাত পর্যায়ক্রমে দখলমুক্ত করে মানুষের চলাচলের পত সুগম করা হবে।

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ