ডিসেম্বর ২৯, ২০১৮ ৯:১১ অপরাহ্ণ

মৌলভীবাজার-০২ কুলাউড়া- ৫ স্তরের নিরাপত্তা বেস্টনিতে ৯৩টি কেন্দ্র প্রস্তুত


ডেস্ক সংবাদ :: মৌলভীবাজার-০২ কুলাউড়া আসনে ৯৩টি কেন্দ্র ৫ স্তরের নিরাপত্তা বেস্টনিতে ভোট গ্রহণে প্রস্তুত প্রশাসন। কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার মো. আহসান ইকবাল জানান, কুলাউড়ায় কোন ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ নেই। এদিকে ৯৩টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ দাবি করে সহকারি রিটার্নিং অফিসারের কাছে লিখিতভাবে জানিয়েছেন ধানের শীষের নির্বাচন সমন্বয়কারি অ্যাডভোকেট আবেদ রাজা।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, মৌলভীবাজার -০২ কুলাউড়া আসনে ২ লাখ ৪১ হাজার ১৭১ ভোটারের জন্য ৯৩টি কেন্দ্র ভোট গ্রহণে প্রস্তত। নির্বাচনী সরঞ্জামও পাঠানো হয়েছে। ঝুঁকিপূর্ণ কোন কেন্দ্র নেই। তবে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগহণ সম্পন্ন করতে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ, বিজিবি এবং আনসার সদস্যরা নিরাপত্তা নিশ্চিতে মাঠে কাজ করবে।

ঐক্যফ্রন্ট নেতা ও ধানের শীষের প্রার্থী সুলতান মো. মনসুর আহমদের নির্বাচন সমন্বয়কারী অ্যাডভোকেট আবেদ রাজা জানান, মামলা ও গ্রেফতার আতঙ্কে আমাদের নেতাকর্মীরা বাড়িঘর ছেড়ে পাহাড়ে-জঙ্গলে এবং মানুষের বাড়িতে আশ্রয় নিয়েছে। পুলিশ দ্বৈত্য দানবের ভূমিকা পালন করছে। ভোটের দিন পুলিশকে নিরপেক্ষ ভুমিকা পালন ও নেতাকর্মীদের গ্রেফতার না করা এবং প্রতিটি কেন্দ্রে সেনা মোতায়েনের দাবি জানান। সকল কেন্দ্রে নির্বাচনী এজেন্ট দেয়া হবে।

মহাজোট ও নৌকা মার্কার প্রার্থী এমএম শাহীন জানান, কুলাউড়ার মানুষ শান্তিপ্রিয়। যে কারণে কোন ভোটকেন্দ্রকে প্রশাসন ঝুঁকিপূর্ণ হিসেবে ঘোষণা করেনি। ৩০ তারিখ মানুষ উৎসবমুখর পরিবেশে কেন্দ্রে গিয়ে নৌকা প্রতিককে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় ভুমিকা রাখবে।#


137 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ