জুলাই ৯, ২০১৬ ১০:১৯ অপরাহ্ণ

বেড়াতে যাওয়ার কথা বলে ছোট দুই ভাইকে খুন


কুলাউড়া সংবাদ :: ছোট দুই ভাই আজিজুর রহমান (১০) ও মতিউর রহমান (৮) কে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে গিয়েছিলো নুরুল ইসলাম (২৫)। তিনজনই সিলেটের গোয়াইনঘাট উপজেলার আলীনগর গ্রামের ইদ্রিছ আলীর পুত্র। বুধবার (৬ জুলাই) দুপুরে বাড়ি থেকে গেলেও এরপর আর বাড়ি ফিরেনি তিনজনের কেউই।

ওই (বুধবার) রাতেই স্থানীয়রা একই উপজেলার রুস্তমপুর ইউনিয়নের মাটিকাপা গ্রাম থেকে নুরুলকে আটক করেন। পরে তাকে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

এরপর আজ (শনিবার) সকালের দিকে স্থানীয় মানান বিলে দুই শিশুর মরদেহ ভেসে ওঠতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ এসে আজিজুর রহমান ও মতিউর রহমানের মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়,  নুরুল ইসলাম বেড়ানোর কথা বলে তার ছোট ভাইকে নিয়ে বের হয়। পরে উপজেলার মানান বিলে তাদেরকে নিয়ে গলা টিপে হত্যা করে মরদেহ পানিতে ফেলে দেয়। নিহত দুই ভাই আজিজুর রহমান ও মতিউর রহমান ঐদিন থেকে নিখোঁজ ছিল। নুরুল ইসলামও এসময় পালিয়ে যায়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, পুলিশ দুই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নুরুল ইসলামকে আটক করা হয়েছে। তবে হত্যাকান্ডের কারণ এখনো জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

1077 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ