জুলাই ৩০, ২০১৬ ১১:১৪ অপরাহ্ণ

বর্তমান আ’লীগ সরকারের আমলে শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হচ্ছে – হুইপ মো. শাহাব উদ্দিন


এ.জে লাভলু, বড়লেখা প্রতিনিধি :: সরকারিকরণের তালিকা থেকে বাদ পড়া মৌলভীবাজারের বড়লেখা ডিগ্রি কলেজকে তালিকার অন্তর্ভূক্ত করতে বিশেষ ভূমিকা রাখায় কলেজ গভর্নিং বডির সভাপতি ও জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপিকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (৩০ জুলাই) দুপুরে ডিগ্রি কলেজের উদ্যোগে কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় কলেজের অধ্যক্ষ অরুন কুমার চক্রবর্তীর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক জায়েদ আহমদ ও প্রভাষক জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হুইপ মো. শাহাব উদ্দিন এমপি।
প্রধান অতিথির বক্তব্যে হুইপ বলেন, বর্তমান সরকার আমলে শিক্ষাক্ষেত্রে ব্যাপক পরিবর্তন ও উন্নয়ন করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয় গুলোকে জাতীয়করণ করে শিক্ষাকে সকলের জন্য সহজ করে দিয়েছেন। বিনা বেতনে অধ্যয়ন ও বিনামূল্যে বই বিতরণ এবং প্রতি উপজেলায় একটি করে কলেজ ও স্কুল জাতীয়করণ করে সরকার শিক্ষায় ব্যাপক উন্নতি সাধন করেছে। অন্যদিকে দেশ যখন উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে তখনই ১৯৭১ সালের পরাজিত কুচক্রি মহল দেশকে পিছিয়ে নিতে নানা ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের এ অসৎ উদ্দেশ্য কোন দিন সফল হবে না।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা নির্বাহী কর্মকর্ত এস এম আব্দুল¬াহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এপিপি এডভোকেট গোপাল দত্ত, উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিন, পৌর আ’লীগ সভাপতি আব্দুল আহাদ, কলেজের প্রাক্তন ছাত্র ও পৌরসভার প্যানেল মেয়র তাজ উদ্দিন, বড়লেখা ডিগ্রি কলেজের গভর্ণিং বডির সদস্য মুহিবুর রহমান, জুড়ী টিএন খানম ডিগ্রি কলেজের অধ্যক্ষ অরুণ চন্দ্র দাস, বড়লেখা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক নিয়াজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সালেহ আহমদ জুয়েল, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ময়নুল ইসলাম, সালেখ আহমদ, যুগ্ম সম্পাদক ফরহাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ, পৌর ছাত্রলীগ সভাপতি সিদ্রাতুল কাদের আবির, কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান আহমদ, সম্পাদক আব্দুর রব বাবু, কলেজ শিক্ষার্থী পলি বেগম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

256 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ