ডিসেম্বর ২২, ২০১৮ ৫:৩০ অপরাহ্ণ

নৌকা হচ্ছে মানুষের বিপদের বন্ধু : শেখ হাসিনা


কুলাউড়া সংবাদ ডেস্ক :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শনিবার(২২ডিসেম্বর)বিকেলে সিলেটের আলিয়া মাদরাসা মাঠে নির্বাচনী জনসভায় তিনি আহ্বান জানান।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশের মানুষ যে সম্মান অর্জন করেছে তা রক্ষা করতে হবে। আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। ইনশাল্লাহ নৌকার বিজয় হবে।

এসময় শেখ হাসিনা জনসভার মঞ্চে ডেকে সিলেটের বিভিন্ন আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত ১৯ প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে তাদের ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বানও জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশ মানে উন্নয়ন, বাংলাদেশ মানে উন্নয়নের রোল মডেল। বংলাদেশ মানে প্রবৃদ্ধি। উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তুলতে চাই। জাতির পিতা আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন। বিশ্বে মাথা উচু করে চলব। কারো কাছে মাথা নিচু নয়। বিএনপির ভাইস চেয়ারম্যান সম্প্রতি আওয়ামী লীগে যোগদান করেন। ওই প্রসঙ্গ তুলে শেখ হাসিনা বলেন, ইনাম আহমেদ চৌধুরী আওয়ামী লীগে যোগ দিয়েছেন- আমি তাকে স্বাগত জানাই।

আওয়ামী লীগ সভাপতি বলেন, ইনশাল্লাহ আগামী বার যদি সরকারে আসতে পারি তবে এই অঞ্চলের মানুষের কর্মসংস্থান হবে, দারিদ্র বলে কিছু থাকবে না।

শেখ হাসিনা আরো বলেন, এই নৌকা হচ্ছে মানুষের বিপদের বন্ধু। সেই নবীর আমলে মানব জাতিকে রক্ষা করেছিল। এই নৌকায় ভোট দিয়ে মানুষ উন্নয় পেয়েছে। ২০২১ সালের মধ্যে ঘরে ঘরে আলোজা জালাবো; কোনও ঘর অন্ধকার থাকবে না।

বক্তব্যের শেষ পর্যায়ে শেখ হাসিনা বলেন, ‘নৌকা প্রতীক বাংলাদেশকে উন্নত, সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলবে। ২০৪১ সালে বাংলাদেশ হবে সমৃদ্ধ দেশ। ২১০০ সালের মধ্যে ডেল্টা প্ল্যানের মাধ্যমে বাংলাদেশেকে বিশ্বের সবচেয়ে উন্নত দেশ হিসেবে গড়ে তোলা হবে।’


99 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ