মার্চ ১১, ২০১৮ ১২:৫৫ পূর্বাহ্ণ

নৌকায় ভোট দিলে মৌলভীবাজারে মেডিকেল কলেজ হবে : নাসিম


ডেস্ক সংবাদ :: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের জনগণ শান্তি চায়। তারা চায় উন্নয়ন। জনগণের চাওয়া অনুযায়ী শেখ হাসিনা উন্নয়ন করে যাচ্ছেন। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী দিন নৌকায় ভোট দিতে হবে। মৌলভীবাজারবাসীকে মেডিকেল কলেজ করে দেয়া হবে কিন্তু তার বিনিময়ে আগামী দিন নৌকায় ভোট দিতে হবে।

শনিবার বিকেলে মৌলভীবাজারের কমলগঞ্জে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলীও নেতাকর্মীদের উদ্দেশ্যে নাসিম বলেন, নির্বাচনের আর মাত্র ৯ মাস বাকি আছে। আওয়ামী লীগ নেতাকর্মীদের মানুষের ঘরে ঘরে গিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। মনে রাখতে হবে উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার, বারবার দরকার।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিগত আওয়ামী লীগ সরকারের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যন্ত অঞ্চলে কমিউনিটি ক্লিনিক করেছিলেন। কিন্তু শেখ হাসিনা করেছেন বলে খালেদা জিয়া ২০০১ সালে ক্ষমতায় এসে তা বন্ধ করে দেন। আমরা ২০০৯ সালে ক্ষমতায় এসে আবার তা চালু করেছি। আরও নতুন ৩ হাজার কমিউনিটি ক্লিনিক করার প্রস্তাব রয়েছে আমাদের কাছে। সেগুলোও ক্রমান্বয়ে করা হবে।

মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপির সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, কমলগঞ্জ উপজেলা পরিষেদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অধ্যাপক রফিকুর রহমাব, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ প্রমুখ।

এর আগে দুপুরে ৫০ শয্যা বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

নিউজটি শেয়ার করুন

343 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ