আগস্ট ১৬, ২০১৬ ১০:৩০ অপরাহ্ণ

নিজে কাঁদলেন,কাঁদালেন সবাইকে


কুলাউড়া সংবাদ ডেস্ক :: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৫’র ১৫ আগস্টে নিহত স্বজনদের স্মৃতিচারন করতে গিয়ে নিজে কাঁদলেন সবাইকে কাঁদালেন । প্রধানমন্ত্রী তার বক্তব্যের প্রায় পুরোটা জুড়েই ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে বঙ্গবন্ধুর নৃশংস হত্যাকাণ্ড এবং তার দীর্ঘ ছয় বছরের প্রবাস জীবনে অপরিসীম দুঃখ-কষ্ট ও ত্যাগ স্বীকার ও ১৯৮১ সালে দেশে ফেরার পর দেশ ও জাতির কল্যাণে তার আন্দোলন-সংগ্রামের স্মৃতিচারণ করেন। এ সময় আবেগাপ্লুত হয়ে দফায় দফায় অশ্রুসজল হয়ে পড়েন বঙ্গবন্ধু কন্যা।

বক্তব্য চলাকালে অনুষ্ঠানস্থলে আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। নেতা-কর্মী ও আমন্ত্রিত দর্শক-শ্রোতাদের অনেককেও চোখ মুছতে দেখা গেছে।

মঙ্গলবার রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রাজনৈতিক উদারতা নয়, ১৫ আগস্ট বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন পালন না করার পেছনে ভিন্ন কারণ রয়েছে।
১২ আগস্ট তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর জন্মদিন। কোকো মারা যাওয়ায় যেহেতু তার জন্মদিন পালন করতে পারবেন না, সে কারণেই এবারের ১৫ আগস্ট জন্মদিন পালন করেননি বিএনপি নেত্রী। তাছাড়া ১৫ আগস্ট তার আসল জন্মদিনও নয়। কেবল বঙ্গবন্ধুকে হেয় করা ও আমাদের আঘাত করতেই তিনি ১৫ আগস্ট ভুয়া জন্মদিন বানিয়ে ফুর্তি করতেন।

নিউজটি শেয়ার করুন

346 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ