ফেব্রুয়ারি ৫, ২০১৬ ১২:১৩ পূর্বাহ্ণ

দেশের শ্রেষ্ঠ চেয়ারম্যানের পুরস্কার গ্রহণ করলেন বিয়ানীবাজারের আতাউর রহমান খান


প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে দেশের শ্রেষ্ঠ চেয়ারম্যানের পুরস্কার নিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান। বৃহস্পতিবার সকালে রাজধানীর ওসমানি স্মৃতি মিলনায়তনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৬ উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী তাকে এ পদক প্রদান করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে ১৯ ক্যাটাগরিতে ১৯ ব্যক্তি-প্রতিষ্ঠানকে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৫ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এ অনুষ্ঠানে পল্লীগীতি ও লোকগীতি বিভাগে দেশের মধ্যে দ্বিতীয় হয়েছে বিয়ানীবাজার উপজেলার খশির হাজী সাঈদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ফাহিম আহমদ, উচ্চ লাফে দেশের তৃতীয় সেরা বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফাতিহা আক্তার প্রিয়া। অনুষ্ঠানে তাদের  হাতে প্রধানমন্ত্রী পুরস্কার ও সনদপত্র তুলে দেন।

মোবাইল ফোনে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদক পাওয়ার প্রতিক্রিয়ায় আতাউর রহমান খান বলেন, এ গৌরব আমার জন্ম মাটির বিয়ানীবাজার উপজেলার আপামর মানুষের। তাদের সাহায্য সহযোগিতা না পেলে আমি এ পুরস্কার অর্জনের সুযোগ পেতাম না।


error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ