জুন ২৩, ২০১৭ ১২:০৭ পূর্বাহ্ণ

দুই বছর পর জাতীয় দলে ডাক পেলেন আবুল হাসান রাজু


নিজস্ব প্রতিবেদক: আবারো জাতীয় দলে ডাক পেলেন পেস বোলার অলরাউন্ডার আবুল হাসান রাজু। র্দীঘদিন ধরে জাতীয় দলে প্রবেশের জন্য পারফর্ম করা দাবিদারদের মধ্যে অন্যতম রাজু। পেস বোলার অলরাউন্ডার হিসেবে নিজেকে প্রমাণ করছেন সদ্য শেষ হওয়া প্রিমিয়ার লিগে, ভালো পারফর্ম করেছেন রাজু। পেস বোলিং এর পাশাপাশি ভালো ব্যাট চালাতে পারেন এমন একজন অলরাউন্ডারের খোঁজে রয়েছে বিসিবি। যিনি তৃতীয় কিংবা চতুর্থ পেসারের ভূমিকা নিতে পারেন একই সঙ্গে ইনিংসের শেষ দিকে ব্যাট করতে নেমে ঝড় তুলতে পারেন।

জিয়াউর রহমানকে দিয়ে দীর্ঘদিন এই পরীক্ষা চালালে তিনি খুব একটা সফল হতে পারেন নি। ২০১২ সালে টেস্ট পোষাকে জাতীয় দলে অভিষেকে সেঞ্চুরি হাঁকিয়ে ক্রিকেট বিশ্বে হৈচৈ ফেলে দেন রাজু। দুর্ভাগ্য বশত মাত্র এক বছরেই শেষ হয়েছে তার টেস্ট ক্যারিয়ার। তবে বিসিবি রাজুকে দিয়ে এখনো পরীক্ষা নেওয়ার চেষ্টা করছে। আবারো জাতীয় দলে পরীক্ষা দেওয়ার সুযোগ পাচ্ছেন রাজু। আসন্ন অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ঘোষিত ২৯ সদস্যের দলে জায়গা পেয়েছেন রাজু।

দীর্ঘ দুই বছর পর আবারো জাতীয় দলের প্রাথমিক স্কোয়াডে ডাক পেলেন রাজু। সর্বশেষ ২০১৫ সালে ঢাকায় পাকিস্তানের বিপক্ষে একটি একদিনের ম্যাচ খেলেছিলেন রাজু। ঐ ম্যাচে ব্যাট হাতে নামার সুযোগ না পেলে বল হাতে ৫ ওভার বোলিং করে ৪২ রান খরচায় ছিলেন উইকেট শূন্য। অবশ্যে আর্ন্তজাতিক একদিনের ক্রিকেটে এখনো রাজু উইটের দেখা পাননি ৬টি ম্যাচ খেলে।

নিউজটি শেয়ার করুন

666 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ