জুন ২৩, ২০১৬ ১১:২২ অপরাহ্ণ

ঢাকা-সিলেট মহাসড়ক চারলেনের কাজ শুরু শিগগিরই : ঢাকায় অর্থমন্ত্রী


কুলাউড়া সংবাদ :: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন- শিগগির ঢাকা-সিলেটে মহাসড়কের চারলেনের কাজ শুরু করা হবে। আর এ কাজ সম্পন্ন হলে ঢাকার সাথে সিলেটের যোগাযোগ ব্যবস্থা আরও উন্নত হবে। বৃহস্পতিবার তিনি জালালাবাদ এসোসিয়েশন ঢাকা আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে  একথা বলেন।

জালালাবাদ এসোসিয়েশনের সহ সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর পরিচালনায় এবং এসোসিয়েশনের সভাপতি সি এম তোফায়েল সামির সভাপতিত্বে কাওরানবাজারস্থ জালালাবাদ ভবনে অনুষ্ঠিত ইফতার মাহফিলপূর্ব আলোচনা সভায় অর্থমন্ত্রী আরও বলেন, দেশের গৃহের কাজে আর কোন গ্যাস সংযোগ প্রদান করা হবে না। কারণ গৃহের কাজেই সবচেয়ে বেশী গ্যাস অপচয় হয়।

অনুষ্ঠানে সাধারণ সম্পাদক সৈয়দ জগলুল পাশা এসোসিয়েশনের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য প্রধান করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অর্থমন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও এসোসিয়েশনের সহ সভাপতি জালাল আহমদ।

ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন র্অথ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি, মুনিম চৌধুরী বাবু এমপি, সেলিম উদ্দিন এমপি, আমাতুল কিবরিয়া কেয়া এমপি, শাহানা রব্বানী এমপি, ডা. একে আব্দুল মোমেন, রূপালী ব্যাংকের সাবেক চেয়াম্যান ড. আহমদ আল কবির,  ট্রাষ্ট ব্যাংকের এমডি ইশতিয়াক আহমদ চৌধুরী, পূবালী ব্যাংকের এমডি আব্দুল হালীম চৌধুরী, পূবালী ব্যাংকের সাবেক এমডি হেলাল আহমেদ চৌধুরী,  জালালাবাদ ভবন ট্রাস্টের সভাপতি সাবেক সচিব আব্দুল হামিদ চৌধূরী, সাবেক  বাণজ্য সচিব সোহেল আহমদ, সাবেক স্বরাষ্ট্র সচিব সি কিউ মোশতাক আহমদ, সেনাকল্যান ইনসুরেন্স’র এমডি মেজর মোহাম্মদ মোসাদ্দেকুল হক, এসোসিয়েশনের কোষাধ্যাক্ষ এডভোকেট জসিম উদ্দিন।

এসময় এসোসিয়েশনের কার্যকরী কমিটির সদস্যসহ আজীবন ও সাধারণ সদস্যের পাশাপাশি সিলেট বিভাগের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

453 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ