জুন ১৩, ২০১৭ ৮:১২ অপরাহ্ণ

এবার বাংলাদেশ-ভারত ম্যাচে নেই আম্পায়ার আলিম দার


ওয়ানডে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ভারতের কাছে হেরে যায় বাংলাদেশ। ওই ম্যাচে আলোচনায় ছিলেন দুই আম্পায়ার আলিম দার ও ইয়ন গোল্ড। বিতর্কিত কিছু সিদ্ধান্তের জন্য সমলোচনার তীরে বিদ্ধ হয়েছিলেন তারা। এবার চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে বাংলাদেশ-ভারত ম্যাচে নেই আম্পায়ার আলিম দার। থাকছেন না ইয়ন গোল্ডও।

আউট হয়েও আম্পায়ারদের বদন্যতায় খেলতে পেরেছেন রোহিত শর্মা। তার আউট নিয়ে ওঠে সমালোচনার ঝড়। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদের আউট নিয়ে কম জল ঘোলা হয়নি। এবার হয়তো বিষয়টি মাথায় রেখেই আলিম দার ও ইয়ন গোল্ডকে আম্পায়ার হিসেবে রাখেনি আইসিসি!

বাংলাদেশ-ভারত ম্যাচের দুই ফিল্ড আম্পায়ার হলেন রিচার্ড কেটেলবার্গ ও কুমার ধর্মসেনা। থার্ড আম্পায়ারের দায়িত্ব পালন করবেন নাইজেল লং। চতুর্থ আম্পায়ারের দায়িত্বে থাকছেন রিচার্ড ইলিংওর্থ। ম্যাচ রেফারি হিসেবে রাখা হয়েছে ক্রিস বোর্ডকে।
পাকিস্তান-ইংল্যান্ডের ম্যাচেও আম্পায়ারদের নামও হয়েছে চূড়ান্ত। মারাইস এরাসমাস ও রড টাকার পালন করবেন ফিল্ড আম্পায়ারের দায়িত্ব। থার্ড আম্পায়ার ভূমিকায় ক্রিস গ্যাফানি। চতুর্থ আম্পায়ারের নাম ব্রুস অক্সেনফোর্ড। আর ম্যাচ রেফারির হিসেবে থাকছেন অ্যান্ডি পাইক্রফট।

নিউজটি শেয়ার করুন

273 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ