মার্চ ২৮, ২০১৯ ১০:৫২ অপরাহ্ণ

এফ আর টাওয়ারের আগুনে নিহত মৌলভীবাজারের আমিনা ইয়াছমিনের দাফন শুক্রবার


ডেক্স রিপোর্টঃ রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় সিলেটের মৌলভীবাজারের সৈয়দা আমিনা ইয়াছমিন নামে ১ জনের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে।
পারিবারিকসুত্রে জানা যায় ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার ২০৬ পুর্ব কাফরুল নিবাসী নৌবাহিনীর অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন সৈয়দ মহি উদ্দিন আহমদের বড় মেয়ে সৈয়দা আমিনা ইয়াছমিন বনানীর এফ আর টাওয়ারের ৮ম তলায় একটি বিদেশী সিপিং কোম্পানীর ম্যানেজার পদে চাকুরী করতেন। বৃহস্পতিবার দুপরে ভবনটিতে অগ্নিকান্ড সংঘটিত হলে ভবনটির ভেতর থেকে অনেককের সাথে আমিনা ইয়াছমিন নিজেকে প্রানে রক্ষার জন্য ৭ম তলা থেকে লাফ দিয়ে নীচে পড়ে গিয়ে গুরুতরভাবে আহত হন। পরে তাকে আশংকাজনক অবস্থায় নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মর্মান্তিকভাবে মৃত্যুবরন করেন।
অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন সৈয়দ মহি উদ্দিন আহমদের ২ মেয়ে ও ১ ছেলের মধ্যে আমিনা সবার বড়। নিহতের ছোট বোন সৈয়দা আমিনা ফাহমিন বাংলাদেশ সরকারের আভ্যন্তরীন সম্পদ বিভাগের উপ-সচিব পদে চাকুরীরত রয়েছেন। বর্তমানে তিনি বিভাগীয় সফরে অষ্ট্রেলিয়ায় রয়েছেন। নিহতের বাড়ী মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার রামপাশা গ্রামে। তার আকষ্মিক মৃত্যুতে পরিবার-স্বজনসহ শুভাকাংকীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। মরহুমার লাশ শুক্রবার বাদ জুমা বনানীস্থ সামরিক গোরস্থানে দাফন করা হবে।


568 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ