ডিসেম্বর ২৩, ২০১৬ ৯:০৯ অপরাহ্ণ

উন্নয়নের ধারাবাহিকতার গুরুত্ব বুঝেছে নারায়ণগঞ্জবাসী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা


সেলিনা হায়াৎ আইভীকে পুনর্নির্বাচিত করার মধ‌্য দিয়ে নারায়ণগঞ্জের জনগণ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় গুরুত্ব দিয়েছে বলে মনে করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এজন‌্য নারায়ণগঞ্জের মানুষকে ধন‌্যবাদ দিয়েছেন ২০০৯ সাল থেকে টানা প্রায় আট বছর সরকারের নেতৃত্ব দেওয়া আওয়ামী লীগ সভানেত্রী।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৮০ হাজার ভোটে হারিয়ে দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হন নৌকার প্রার্থী আইভী। এর আগেও দুই দফায় নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম‌্যান ছিলেন আইভী।

ভোটে বিজয়ের পরদিন শুক্রবার গণভবনে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রীর সঙ্গে দেখা করতে আসেন নারায়ণগঞ্জের মেয়র।

তাকে ভোট দেওয়ার জন‌্য নারায়ণগঞ্জবাসীকে ধন‌্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, একটা সরকারের ধারাবাহিকতা যদি থাকে, তাহলে উন্নয়ন অব‌্যাহত থাকে। এ বিষয়টি নারায়ণগঞ্জের মানুষ বুঝতে পেরেছে।

আইভী পুনর্নির্বাচিত হওয়ায় চলমান উন্নয়ন প্রকল্পগুলো চালিয়ে যাওয়ার পাশাপাশি নতুন নতুন প্রকল্প নিতে পারবেন বলে মন্তব‌্য করেন তিনি।

সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নয়নের যে ক্ষতি হয়, তার দৃষ্টান্ত হিসেবে ২০০১ সালের নির্বাচন পরবর্তী সময়ের কথা বলেন শেখ হাসিনা।

তিনি বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে যেসব অর্জন করেছিল, তা ২০০৮ সালে এসে আর পায়নি। ২০০১ সালের নির্বাচনে জয়ী হয়ে বিএনপি নেতৃত্বাধীন জোট ক্ষমতায় আসার পর অনেক উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ করে দেওয়ায় এটা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

168 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ