ফেব্রুয়ারি ১৯, ২০১৬ ১১:১১ পূর্বাহ্ণ

আপনা‌দের কারণে মুখ দেখাতে পারছি না : বাহুবলের ওসিকে কেয়া চৌধুরী


হবিগঞ্জের বাহুবলে ৪ শিশু হত্যার ঘটনায় বাহুবল থানার ওসির উপর ক্ষোভ ঝাড়লেন স্থানীয় নারী সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। বৃহস্পতিবার বিকেলে বাহুবলের সুন্দ্রটিকি গ্রামে খুন হওয়া ৪ শিশুর বাড়িতে যান কেয়া চৌধুরী। এসময় তার সাথে ছিলেন বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন।

নিহতদের পরিবারকে সান্তনা জানিয়ে বের হয়ে কেয়া চৌধুরী ওসিকে ধমক দিয়ে বলেন, আপনারা কি করেন? ৫ দিন আগে ৪ টা শিশু নিখোঁজ হলো অথচ আপনারা খোঁজে বের করতে পারলেন না। আমাকেও এ ব্যাপারে কিছু জানালেন না। আপনাদের কারণে সারাদেশে আজ আমাদের দূর্ণাম হচ্ছে। মুখ দেখাতে পারছি না।

সংসদ অধিবেশন থেকে বৃহস্পতিবার সরাসরি বাহুবলে আসেন কেয়া চৌধুরী। এসময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, শিশু রাজন ও রাকিব হত্যার বিচারের মতো এই চার শিশু হত্যার বিচারও দ্রুত সম্পন্ন হবে। সরকার এই ঘটনা অত্যন্ত গুরুত্বের সাথে বিবেচনা করছে।

গত বুধবার বাহুবলের সুন্দ্রাটিকি গ্রামের একটি হাওরে বালুচাপা দেওয়া অবস্থায় ৪ শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এরআগে গত শুক্রবার খেলতে গিয়ে বাড়ির পাশের মাঠ থেকে নিখোঁজ হয়েছিলো জাকারিয়া শুভ, মনির মিয়া, তাজেল মিয়া ও ইসমাইল মিয়া।

নিখোঁজের পরদিন বাহুবল থানায় জিডি করা হলেও পুলিশ শিশুদের উদ্ধারে কোনো তৎপরতা দেখায়নি বলে অভিযোগ নিহতদের স্বজনদের।


1005 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ