জুলাই ৭, ২০১৫ ১০:২০ অপরাহ্ণ

অভিমানে মুক্তিযোদ্ধার আত্মহত্যা


রাজধানীর সেগুন বাগিচায় একটি আবাসিক হোটেলে বিষপান করে এক মুক্তিযোদ্ধা আত্মহত্যা করেছেন। আইয়ুব আলী (৭২) নামের ওই মুক্তিযোদ্ধা চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ছিলেন। বর্তমানে চট্টগ্রাম দক্ষিণ জেলা সংসদের সদস্য সচিব।

মঙ্গলবার সেগুন বাগিচার তোপখানা রোডের কর্ণফুলি ইন্টারন্যাশনাল হোটেলের ২০৪ নম্বর কক্ষ থেকে তার মৃতদেহ উদ্ধার করে শাহবাগ থানার এসআই মামুন ফরায়েজী।

হোটেলের সুপারভাইজার সেলিম জানান, ২০-২২ দিন আগে ওই মুক্তিযোদ্ধা তাদের হোটেলে ২০৪ নম্বর কক্ষটি ভাড়া নেন। কাজের জন্য তিনি মাঝে মধ্যে ঢাকায় এসে তাদের হোটেলে ওঠেন। কাজ শেষ হলে আবার চলে যান। তিনি অবসরে তার সঙ্গে আলাপকালে জানতে পারেন যে, মুক্তিযোদ্ধা বিষয়ক কোন কাজ বা কাগজপত্র নিয়ে তিনি সমস্যায় আছেন।

সেলিমের দেয়া তথ্যের ভিত্তিতে ধারণা করা হচ্ছে, মুক্তিযোদ্ধা সংসদ নিয়ে কোনো ঝামেলার কারণেই তিনি অভিমান নিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন।

সেলিম জানান, আইয়ুব আলী যে কক্ষে ছিলো সেখান থেকে তীব্র পচা গন্ধ বের হচ্ছিলো। দরজায় করা নাড়লে তার কোন সাড়া শব্দ পাওয়া যায় না। সন্দেহ হওয়ায় তখনি শাহবাগ থানায় ফোন দেন তিনি।

শাহবাগ থানার এসআই ফরায়েজী জানান, লোকজনের সহায়তায় উক্ত হোটেলের ২০৪ কক্ষের তালা ভেঙ্গে দেখা যায় তার দেহটি মেঝেতে পরে আছে। তার শরীরে এবং সারা কক্ষে কিটনাশকের গন্ধ পাওয়া যাচ্ছিল। তখন তাকে ময়নাতদন্তের জন্য ঢামেকে নিয়ে যাওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

179 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ