ফেব্রুয়ারি ২, ২০১৯ ১০:০৭ পূর্বাহ্ণ

জয় দিয়েই বিপিএল শেষ করলো সিলেট সিক্সার্স


ম্যাচটা সিলেটের কাছে ছিল মূল্যহীন। কারণ, আগেই তারা বিদায় নিয়েছিল টুর্নামেন্ট থেকে। তবুও, শেষ ম্যাচে এসে জ্বলে উঠলো সিলেট সিক্সার্স। হারিয়ে দিলো টুর্নামেন্টে উড়তে থাকা মুশফিকুর রহীমের দল চিটাগং ভাইকিংসকে। শেষ ম্যাচে ২৯ রানের ব্যবধানে জয় নিয়েই ফিরতে পারলো অলক কাপালির দল।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে চিটাগং ভাইকিংসকে ১৬৬ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় সিলেট সিক্সার্স। জবাব দিতে নেমে ১৮.৩ ওভারেই ১৩৬ রানে অলআউট হয়ে যায় চিটাগং ভাইকিংস। ৩২ বলে ৪৮ রান করেও দলকে জেতাতে পারলেন না মুশফিকুর রহীম।

চিটাগং ভাইকিংস আগেই প্লে-অফ নিশ্চিত করে নিয়েছিল। আজ জিততে পারলে পয়েন্ট টেবিলে হয়তো শীর্ষে কিংবা দুইয়ে থাকতে পারতো তারা। কিন্তু সেটা আর সম্ভব হলো না ২৯ রানের পরাজয়ে।

জয়ের জন্য ১৬৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে চিটাগং। ক্যামেরন ডেলপোর্ট ২ রানে এবং মোহাম্মদ শাহজাদ আউট হয়ে যান শূন্য রানে। এরপর ইয়াসির আলি করেন ২৭ রান। মোসাদ্দেক হোসেন সৈকত ২৫ রান করেন। শেষ দিকে দক্ষিণ আফ্রিকার ভিলোয়েন করেন ১৫ রান। মুশফিকুর রহীম ৩২ বলে ৩টি করে চার এবং ছক্কায় করেন ৪৮ রান।

অন্য ব্যাটসম্যানরা ছিলেন শুধু আসা-যাওয়ার মিছিলে। কেউই দুই অংকের ঘর স্পর্শ করতে পারেননি। সিলেটের পেসার এবাদত হোসেন ১৭ রান দিয়ে নেন ৪ উইকেট। ২ উইকেট নেন ওয়েইন পার্নেল।


error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ