মে ২, ২০১৯ ১২:৪৪ অপরাহ্ণ

কুলাউড়া বালিকা বিদ্যালয়ে উপজেলা চেয়ারম্যান সলমানকে সংবর্ধনা


ডেক্স রিপোর্টঃ কুুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমানকে বিদ্যালয়ের আয়োজনে মঙ্গলবার সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সম্পাদক মোঃ আব্দুল মতিনের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক সুহেল আহমদের পরিচালনায় বিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে সফি আহমদ সলমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন কোমলমতি শিক্ষার্থীরা আগামীদিনের ভবিষ্যৎ। তোমারাই মেধাকে লালন করে আলোকিত মানুষ হয়ে আগামীদিনে দেশ ও জাতির কল্যানে কাজ কববে। মান সম্মত শিক্ষায় সুশিক্ষিত হয়ে নিজের এলাকাকে বিশ্বের দরবারে তুলে ধরবে। প্রধান অতিথি বিদ্যালয়ের বিভিন্ন দাবীর প্রেক্ষিতে বিদ্যালয় প্রাঙ্গনে একটি সুন্দর শহীদ মিনার ও নতুন ভবন নির্মানসহ শিক্ষার্থীদের চলাচলের নিরাপত্তার স্বার্থে বিদ্যালয়ের সম্মুখের প্রধান সড়কে জেবরা ক্রসিং অচিরেই বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার,কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, কানিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমদ, মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুর রহমান ছুরুক, সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির, বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য,কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সম্পাদক মইনুল ইসলাম শামীম। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন। সভা শেষে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমানের হাতে সম্মাননা স্মারক ও ক্রেস্ট এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


83 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ