মে ৪, ২০১৯ ২:১৫ অপরাহ্ণ

কুলাউড়া পৌর বিএনপির কাউন্সিল সম্পন্ন


ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার পৌর বিএনপির সম্মেলন ও কাউন্সিল গত শুক্রবার সম্পন্ন হয়েছে। কাউন্সিলে গোপন ব্যালটের মাধ্যমে খন্দকার মুহিবুর রহমান মলাই সভাপতি, মুজিবুল আলম সোহেল সাধারণ সম্পাদক, জুবের খান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়ে নতুন পৌর বিএনপির কমিটি গঠন করা হয়েছে।


কুলাউড়া পৌর বিএনপির আহ্বায়ক ওলিউর রহমান শিবলুর সভাপতিত্বে এবং পৌরসভার কাউন্সিলর রাসেল আহমদ চৌধুরী, কায়ছার আরিফ ও মোঃ হারুনুর রশীদের যৌথ সঞ্চালনায় স্থানীয় পালকী কমিউনিটি সেন্টারে কাউন্সিল পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এম নাসের রহমান বলেন দ্বিধা বিভক্ত কুলাউড়া বিএনপি আজ ঐক্যবদ্ধ হয়েছে। আগামীর আন্দোলন সংগ্রামে, নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সবাইকে এক হয়ে মাঠে নামতে হবে।
কাউন্সিলে প্রধান বক্তা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান বলেন, জেলার প্রত্যেকটি উপজেলায় বিএনপিকে ঐক্যবদ্ধভাবে নেত্রীকে মুক্তির আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। সেই লক্ষ্যে সবাইকে এক হয়ে সাংগঠনিক কার্যক্রম চালু রাখতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি ও সুপ্রীম কোর্টের আইনজীবি এড. আবেদ রাজা, সাংগঠনিক সম্পাদক বকশী মিসবাহুর রহমান, দপ্তর সম্পাদক ইদ্রিস আলী, জেলা বিএনপির সদস্য ও কুলাউড়ার সাবেক পৌর মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ, বিএনপি নেতা শওকতুল ইসলাম শকু,পৌর কাউন্সিলার জয়নাল আবেদীন বাচ্চু,উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আলমগীর হোসেন ভুঞা, জেলা বিএনপির সদস্য ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, বিএনপি নেতা এম এ মজিদ, রেদওয়ান খান, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক কাওছার আহমদ নিপার, জেলা ছাত্রদলের সভাপতি আকিদুর রহমান সোহান, উপজেলা ছাত্রদলের সভাপতি এম ফয়েজ উদ্দিন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মোল্লা প্রমুখ।


136 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ