মে ১৪, ২০১৮ ৭:০০ অপরাহ্ণ

কুলাউড়া উপজেলা ইসলামী ঐক্যজোটের মতবিনিময় সভা


ডেক্স রিপোর্ট : কুলাউড়া উপজেলা ইসলামী ঐক্যজোটের এক মতবিনিময় সভা রোববার স্টেশন রোডস্থ ইস্টার্ণ রেস্টেুরেন্টে অনুষ্টিত হয়। কুলাউড়া উপজেলা ইসলামী ঐক্যজোটের সভাপতি মাওলানা মইনুল ইসলামের সভাপতিত্বে ও মাওলানা আশরাফুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সভাপতি মাওলানা আছলাম রহমানী বলেন, ইসলামী ঐক্যজোট একটি নির্বাচনমুখী দল। আগামী জাতীয় নির্বাচনে দল থেকে ৩০০ আসনে প্রার্থী দেযঅ হবে। (মৌলভীবাজা-২ কুলাউড়া) আসনে মাওলানা আছলাম রহমানীকে কেন্দ্র থেকে প্রার্থী করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাই সকলকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। রমজানের মধ্যে উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন ইসলামী ঐক্যজোট কারো সিড়ি হিসেবে ব্যবহার হতে চায়না। তাই আগামী নির্বাচনে অন্যান্য ইসলামী দলসমূহকে নিয়ে বৃহৎ ইসলামী জোট গঠন করে নির্বাচনে প্রতিদ্ধন্ধিতা করবে।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কর্মধা ইউনিয়ন সভাপতি মুফতি আব্দুল মছব্বির, টিলাগাও ইউনিয়ন সভাপতি আব্দুল কুদ্দুছ, কুলাউড়া সদর ইউনিয়ন সভাপতি ইসলাম উদ্দিন। অন্যান্য দলের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এম এ মজিদ, উপজেলা শ্রমিকদলের প্রচার সম্পাদক দেলওয়ার হোসেন ঢালী, ঐক্যজোট নেতা আব্দুল ওদুদ, ফারুক আহমদ, আশিকুর রহমান, হাজী কেফায়েল উল্লাহ, নজরুল ইসলাম টেইলার, আব্দুল আজিজ মেম্বার প্রমুখ।
কর্মধায় মতবিনিময় সভা
কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে ইসলামী ঐক্যজোটের এক মতবিনিময় সভা শনিবার কর্মধা জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্টিত হয়। মাওলানা আব্দুর রশিদের সভাপতিত্বে ও নজরুল ইসলাম টেইলার এর পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সভাপতি মাওলানা আছলাম রহমানী। সভায় উপস্থিত ছিলেন হাজী আব্দুল আজিজ, হাজী আছকির আলী মেম্বার, মাওলানা আব্দুর রশিদ, হাফিজ জাকারিয়া আহমদ, আশরাফুল ইসলাম, হাফিজ মাওলানা সালাউদ্দিন, হাফিজ আলমগীর হোসেন, কর্মধা মসজিদের মোতাওয়াল।লী লেবু মিয়া ও ফারুক আহমদ প্রমুখ।
প্রধান অতিথি ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সভাপতি মাওলানা আছলাম রহমানী বক্তব্যে বলেন, কর্মধা ইউনিয়ন হচ্ছে আলেম উলামা ও ধর্মপ্রাণ মুসলমানের বাসস্থান। তাই উপজেলার ন্যায় কর্মধা ইউনিয়নের জনগনকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে এবং সংগঠনের কাজ শক্তিশালী করতে হবে। সভায় আগামী ১৫ রমজান কর্মধা ইউনিয়ন ঐক্যজোটের ইফতার মাহফিলের তারিখ নির্ধারন করা হয়। এতে ইসলামী ঐক্যজোটসহ সকল রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

193 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ