নভেম্বর ৩০, ২০১৮ ৬:১৯ অপরাহ্ণ

কুলাউড়া আসনে ঐক্যফ্রন্টের একক প্রার্থী। মহাজোটে একাধিক


ডেক্স রিপোর্টঃ  মৌলভীবাজার-০২ কুলাউড়া আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে একক প্রার্থী মনোনয়নপত্র জমা দিলেও মহাজোট থেকে একাধিক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বুধবার কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মুহাম্মদ আবুল লাইছ এর কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন জাতীয় ঐক্যফ্রন্ট এর একক প্রার্থী জাতীয় নেতা সাবেক এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। অপরদিকে মহাজোটের শরীকদলের বিকল্প ধারার এম এম শাহীন,জাতীয় পার্টি (এরশাদ) এডঃ মাহবুবুল আলম শামীম ও মৌলভীবাজার জেলা রিটার্নিং অফিসারের কাছে জাতীয় পার্টি (জেপি) মুহিবুল কাদির চৌধুরী পিন্টুসহ ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
এছাড়া আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন (স্বতন্ত্র) প্রার্থীর মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ১১ জনের মধ্যে মনোনয়ন বঞ্চিত বর্তমান এমপি উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন ছাড়া অপর কোন প্রত্যাশীরা মনোনয়নপত্র দাখিল করেন নি। মহাজোটের প্রার্থীদের মধ্যে নৌকা প্রতিকের প্রত্যাশায় রয়েছেন বিকল্প ধারার প্রার্থী এম এম শাহীন, জাতীয় পার্টি (জেপি) মুহিবুল কাদির চৌধুরী পিন্টু ও বর্তমান এমপি মোঃ আব্দুল মতিন। এরমধ্যে এমপি মোঃ আব্দুল মতিন বলেছেন তিনি জননেত্রী শেখ হাসিনার অনুমতি নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন। তাই তিনি নৌকা প্রতিক পাওয়ার আশাবাদী।
এ অবস্থায় কুলাউড়া আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ধানের শীষ প্রতিক নিয়ে নিশ্চিত হলেও মনোনয়নপত্র দাখিলের পরও ১৪ দলের মহাজোটের প্রার্থী নিশ্চিত হতে না পারায় স্ব-স্ব দলের নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে দ্বিধা-দন্দ বিরাজ করছে। অপরদিকে মহাজোট থেকে ‘নৌকা’ না ‘লাঙ্গল’ প্রতিক নিয়ে কোন প্রার্থী চমক দেখাবেন কুলাউড়া শহর ও গ্রামে-গঞ্জে জনমনে ও ভোটারদের মধ্যে নতুন করে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। জনগন উৎসুক হয়ে রয়েছেন নৌকা প্রতিকের কবে হবে অবসান, আর কোন প্রার্থী দেখাবেন চমক।

নিউজটি শেয়ার করুন

error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ