এপ্রিল ১৪, ২০১৮ ১:০২ অপরাহ্ণ

কুলাউড়ায় ১লা বৈশাখ উদযাপন


ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্দোগে শনিবার ১লা বৈশাখ বাংলা নববর্ষ বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। সকাল সাড়ে ৯টায় ইউএনও চৌঃ মোঃ গোলাম রাব্বীর সার্বিক তত্বাবধানে এম পি মোঃ আব্দুল মতিন এর নেতৃত্বে উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ আ’লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক সংগঠনের অংশ গ্রহনে মঙ্গল শোভাযাত্রা দিয়ে বর্ষবরনের কর্মসুচী শুরু করা হয়।
বণ্যাঢ্য মঙ্গল শোভাযাত্রা শহর প্রদক্ষিন শেষে শহরস্থ স্বাধীনতা সৌধ মাঠে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্টানে বক্তব্য রাখেন এমপি মোঃ আব্দুল মতিন ও ইউএনও চৌঃ মোঃ গোলাম রাব্বী। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানে কুলাউড়া শিশু একাডেমী,উদীচি শিল্পীগোষ্টী,লাল সুর্য খেলাঘর আসরের শিল্পীরা বর্ষবরনের সঙ্গীত পরিবেশন করে।

এছাড়া কুলাউড়া অফিসার্স ক্লাব ও কুলাউড়া লেডিস ক্লাবের আয়োজনে দুপুরে উপজেলা পরিষদ চত্তরের শিশু পার্কে পান্তা ভাতের আয়োজনে উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম,ওসি মোঃ শামীম মুসা,মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম,উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক,অফিসার্স ক্লাব সম্পাদক ডাঃ সুলতান আহমদ,ইউএনও’র সহধর্মীনি ফারজানা আব্বাছ চৌধুরীসহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তারা অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

506 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ