এপ্রিল ১৪, ২০১৯ ২:০৮ অপরাহ্ণ

কুলাউড়ায় ১লা বৈশাখ উদযাপন


ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা প্রশাসনের উদ্দোগে রোববার ১লা বৈশাখ বাংলা নববর্ষ বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। সকাল সাড়ে ১০ টায় ইউএনও মুহাম্মদ আবুল লাইছ এর নেতৃত্বে উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও শিক্ষক/শিক্ষার্থীসহ বিভিন্ন সামাজিক সংগঠনের অংশ গ্রহনে মঙ্গল শোভাযাত্রা দিয়ে শহর প্রদক্ষিন করে বর্ষবরনের কর্মসুচী শুরু করা হয়।
বণ্যাঢ্য মঙ্গল শোভাযাত্রা শহর প্রদক্ষিন শেষে শহরস্থ স্বাধীনতা সৌধ মাঠে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্টানে অফিসার্স ক্লাবের সম্পাদক ডাঃ সুলতান আহমদের উপস্থাপনায় বক্তব্য রাখেন ইউএনও মুহাম্মদ আবুল লাইছ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদিউর রহিম জাদিদ ও ওসি মোঃ ইয়ারদৌস হাসান।


কুলাউড়া উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা আবুল বাশার এর সার্বিক পরিচালনায় ও শিশু একাডেমীর আয়োজনে স্বাধীনতা সৌধ মাঠে লোকজ ও শিশু আনন্দ মেলা,বৈশাখে রং লাগাও প্রাণে ক্যানভাসে শিশুদের ইচ্ছেমত ছবি আকা,কুইজ ও যেমন খুশী তেমন সাজো প্রতিযোগিতা,মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান ও পুরস্কার বিতরন করা হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানে কুলাউড়া শিশু একাডেমী,উদীচি শিল্পীগোষ্টী,লাল সুর্য খেলাঘর আসরের শিল্পীরা বর্ষবরনের সঙ্গীত পরিবেশন করে। এছাড়া কুলাউড়া অফিসার্স ক্লাব ও কুলাউড়া লেডিস ক্লাবের আয়োজনে দুপুরে ক্লাবভবনে পিঠা উৎসবের আয়োজন করা হয়।


118 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ