মে ২, ২০১৯ ২:২৮ অপরাহ্ণ

কুলাউড়ায় স্কুল ছাত্রী সামিরাকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন


ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা শহরের আলহেরা কেজি স্কুলের ৮ম শ্রেনীর ছাত্রী মায়মুনা জান্নাত সামিরাকে বখাটে জুয়েল কর্তৃক দা দিয়ে কুপিয়ে গুরুতরভাবে জখম করার প্রতিবাদে ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে গতকাল বৃহস্পতিবার ভুকশিমইল আলিম মাদ্রাসার সম্মুখে এক মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।
ইউনাইটেড অনলাইন এক্টিভিটিস ফোরামের আয়োজনে ফোরামের সভাপতি অলিউর রহমান ইমাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস শুকুরের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন নবীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম,ভুকশিমইল আলিম মাদ্রাসার প্রিন্সিপাল এ এইচ এম বজলুল হক,সংগঠনের সভাপতি অলিউর রহমান ইমাদ,সহ-সাধারণ সম্পাদক তাজউদ্দীন,সাংগঠনিক সম্পাদক আবেদুল ইসলাম,অর্থ সম্পাদক সাইফুল ইসলাম। বক্তারা হামলাকারী বখাটে জুয়েলের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করে বলেন জুয়েলের এমন শাস্তি যেন নিশ্চিত করা হয় যা দেখে আর কেউ এরকম ঘটনা ঘটাতে সাহস না পায়। বক্তারা ট্রাইবুনালের মাধ্যমে অতি দ্রুত বিচার কার্য সম্পন্ন করার দাবি জানান।
মানববন্ধনে ভুকশিমইল ইউনিয়নের নবীগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়,ভুকশিমইল আলিম মাদ্রাসা ও সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ে ইউনাইটেড অনলাইন এক্টিভিটিস ফোরামের সদস্যবৃন্দ,স্কুল-মাদ্রাসার শিক্ষক,শিক্ষার্থীরাসহ সংগঠনের সহ সভাপতি মোঃ আব্দুস শুকুর,জালাল উদ্দিন,সহ সাংগঠনিক সম্পাদক-আঃ করিম,সাহিত্য সম্পাদক শামছুল ইসলাম,সহ প্রচার সম্পাদক জুবায়ের আহমদ,সমাজকল্যাণ সম্পাদক জাকারিয়া আলম মিতুল,ক্রীড়া সম্পাদক শাহজান আহমদ প্রমুখ অংশ গ্রহন করেন।
উল্লেখ্য কুলাউড়া উপজেলার ভুকশিমইল ইউনিয়নের মীরশংকর নিবাসী কাতার প্রবাসী শরফ উদ্দিনের মেয়ে ও কুলাউড়া শহরের আলহেরা কেজি স্কুলের ৮ম শ্রেনীর ছাত্রী মায়মুনা জান্নাত সামিরা (১২) গত ২৭ এপ্রিল স্কুল ছুটির পর বাড়ী যাওয়ার পথে মীরশংকর এলাকায়
একই এলাকার বকুল মিয়ার বখাটে ছেলে জুয়েল আহমদ কর্তৃক ধারালো অস্ত্রাঘাতে গুরুতর আহত হয়। বর্তমানে আহত ছাত্রী সিলেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া জনতার হাতে আটক বখাটে জুয়েল মৌলভীবাজার জেল হাজতে রয়েছে।


103 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ