ফেব্রুয়ারি ১৩, ২০১৮ ৫:২৫ অপরাহ্ণ

কুলাউড়ায় বিএনপির হামলায় এসআইসহ ৫ পুলিশ আহত


ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা বিএনপির উদ্যোগে মঙ্গলবার দুপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও মিথ্যা মামলা প্রতাহারসহ কুলাউড়া বিএনপির গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে শহরে মিছিল প্রদক্ষিনকালে মিছিল থেকে পুলিশের উপর হামলায় পুলিশের ২ কর্মকর্তাসহ ৫ পুলিশ আহত হয়েছে বলে থানাসুত্রে জানা গেছে। কুলাউড়া উপজেলা বিএনপি সভাপতি কামাল আহমদ জুনেদসহ চেয়ারম্যান আব্দুল জলিল জামাল,চেয়ারম্যান আজিজুর রহমান মনির, বিএনপি নেতা বদরুজ্জামান সজল,রেদোয়ান খান,খন্দকার মুহিবুর রহমান মলাই,আলমগীর হোসেন ভূঁইয়া,মুজিবুল আলম সোহেলসহ নেতাকর্মীরা মঙ্গলবার দুপুরে উপজেলা হাসপাতাল সম্মুখ থেকে এক ঝটিকা মিছিল বের করে শহর প্রদক্ষিনকালে পুলিশ মিলি প্লাজা মার্কেটের সম্মুখে ১ম দফা বাধা দেয়।

পরবর্তীতে কুলাউড়া পৌরসভা অফিসের সম্মুখে পুলিশ ২য় দফা বাধা দিলে নেতৃবৃন্দ পৌরসভা অফিসের গেইটের সম্মুখে বসে অবস্থান নিতে চাইলে এনিয়ে পুলিশের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে পুলিশ হামলার শিকার হয়। খবর পেয়ে ওসি মোঃ শামীম মুসার নেতৃত্বে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছলে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) বিনয় ভুষন রায় জানান বিএনপির এক অতর্কিত মিছিল কুলাউড়া পৌরসভার সম্মুখে পুলিশ বাধা দিলে পুলিশের উপর লাঠিসোটা ও ইটপাঠকেল ছুড়ে হামলা করা হয়। হামলায় কুলাউড়া থানার এসআই সনথ কান্তি দাস,এসআই জহিরুল ইসলাম তালুকদার ও ৩ পুলিশ কনেষ্টেবল ইমাম উদ্দিন,সুজন তালুকদার ও সাইফুল ইসলামসহ ৫জন আহত হয়। আহতদের মধ্যে এসআই সনক কান্তি দাসের হাত ও মাথায় আঘাতে গুরুতর আহত হওয়ায় তাকে কুলাউড়া হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে ও অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এব্যাপারে পুলিশ বাদী হয়ে সরকারী কাজে বাধা ও পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

838 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ