ফেব্রুয়ারি ১২, ২০১৯ ৫:৫৪ অপরাহ্ণ

কুলাউড়ায় নেহার বেগমসহ ভাইস চেয়ারম্যান পদে আরো ৩ জনের মনোনয়নপত্র ক্রয়


ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা পরিষদের আসন্ন ২য় ধাপের নির্বাচনে অংশ গ্রহনের জন্য ভাইস চেয়ারম্যান পদে মঙ্গলবার কুলাউড়া উপজেলা নির্বাচন অফিস থেকে আরো ৩ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছেন বলে নির্বাচন অফিসসুত্রে জানা গেছে। এনিয়ে মঙ্গলবার পর্যন্ত চেয়ারম্যান পদে ২ জন,ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১জনসহ মোট ৬ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছেন।
কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ আহসান ইকবাল জানান মনোনয়নপত্র ক্রয়কারীদের মধ্যে মঙ্গলবার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান নারী নেত্রী নেহার বেগম,উপজেলা ভাইস চেয়ারম্যান পদে লংলা চা-বাগানের রাজকুমার কালওয়ার ও শরীফপুর ইউনিয়নের লালারচকের আব্দুল আহাদসহ ৩ জন প্রার্থী উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র ক্রয় করেছেন।
এছাড়া গত সোমবার উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক,কাদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান এবং এনজিও সংস্থা প্রচেষ্টার নির্বাহী পরিচালক,পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নবাব আলী নকি খান ও ভাইস চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মান্না মনোনয়নপত্র ক্রয় করেছেন।


407 বার মোট শেয়ার হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ