জানুয়ারি ৭, ২০১৮ ২:৪০ অপরাহ্ণ

কুলাউড়ায় ক্রিকেট লীগের উদ্বোধন


কুলাউড়া প্রতিনিধিঃ কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রোববার প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়েছে। কুলাউড়া নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে সকাল সাড়ে ৯টায় লীগের উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান।
কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মোঃ গোলাম রাব্বীর সভাপতিত্বে ও লীগ পরিচালনা কমিটির সদস্য সচিব এহসান আহমদ টিপুর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমপি মোঃ আব্দুল মতিন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউসুফ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রউফ,রাধেশ্যাম রায় চন্দন ও এনামুল ইসলাম এনাম,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গৌরা দে, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখশ, লীগ পরিচালনা কমিটির আহবায়ক ন্যাশনাল স্পোর্টের স্বত্ত্বাধিকারী ফয়জুল হক লিটন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। উদ্বোধনী অনুষ্ঠানে
প্রধান অতিথি মোঃ আব্দুল মতিন এমপি মাঠ সংস্কারের জন্য ৫ লক্ষ টাকার অনুদান প্রদানের ঘোষনা দেন। অনুষ্ঠানের উদ্বোধক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান কোয়ালিটি ক্রিকেট খেলার তাগিদ প্রদান করে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও ন্যাশনাল স্পোর্টসের সহযোগিতায় অনুষ্ঠিত লীগে ৬০ টি টিম অংশ নিচ্ছে। প্রথম রাউন্ডের খেলা লীগ পদ্ধতিতে হবে। ২০ গ্রুপ থেকে ৪০ টি দল ২য় রাউন্ডে যাবে। ২য় রাউন্ড থেকে নকআউট পদ্ধতিতে খেলা চলবে। সর্বমোট ৯৯ টি ম্যাচ অনুষ্ঠিত হবে এবং প্রতিটি ম্যাচ ২০ ওভারের হবে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

117 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ