জানুয়ারি ১৪, ২০১৮ ৩:২৮ অপরাহ্ণ

কুলাউড়ায় উন্নয়ন মেলায় প্রাথমিক শিক্ষা বিভাগ ১ম


কুলাউড়া প্রতিনিধিঃ কুলাউড়া উপজেলা প্রশাসনের ৩দিন ব্যাপী আয়োজিত উন্নয়ন মেলার সমাপনীতে উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগ ১ম, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও উপজেলা স্বাস্থ্য বিভাগ যুগ্মভাবে ২য় এবং সমবায় অফিস ৩য় স্থান অর্জন করেছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌঃ মোঃ গোলাম রাব্বীর সভাপতিত্বে এবং অফিসার্স ক্লাব সম্পাদক ডাঃ সুলতান আহমদ ও মৎস্য কর্মকর্তা সুলতান মাহমুদ এর পরিচালনায় শনিবার বিকেলে কুলাউড়া স্বাধীনতা সৌধ মাঠে উনয়ন মেলার সমাপনীতে প্রধান অতিথি এমপি মোঃ আব্দুল মতিন ১ম স্থান অধিকারী উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগের শিক্ষা কর্মকর্তা (ভারঃ) মোঃ মামুনুর রহমান,যৌথভাবে ২য় স্থান অধিকারী মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা সেলিনা ইয়াছমিন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের আরএমও ডাঃ জাকির হোসেন এবং ৩য় স্থান অধিকারী সমবায় অফিসের কর্মকর্তা শাহাদাতুল হকের হাতে পুরস্কার প্রদান করেন।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম,সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদি উর রহিম জাদিদ,ওসি মোঃ শামীম মুসা,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ফজলুল হক খান সাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম। উন্নয়ন মেলায় বিভিন্ন দপ্তরের ৫১টি স্টল অংশ গ্রহন করে।

নিউজটি শেয়ার করুন

110 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ