ফেব্রুয়ারি ১৩, ২০১৮ ৯:১৩ পূর্বাহ্ণ

কুলাউড়ায় অনশনরত আবেদ রাজাকে হাসপাতালে ভর্ত্তি


ডেক্স রিপোর্টঃ কুলাউড়া থানা পুলিশের অভিযানে সোমবার বিএনপির মানববন্ধন কর্মসুচী পন্ড ও গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবীতে শহরস্থ স্বাধীনতা সৌধে আমরন অনশনরত মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও সুপ্রীম কোর্টের আইনজীবি এডঃ আবেদ রাজার শারীরিক অবস্থার অবনতি হলে মধ্যরাতে তাকে কুলাউড়া উপজেলা হাসপাতালে ভর্ত্তি করা হয়।
মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ আবেদ রাজার নেতৃত্বে সোমবার দুপুরে বিএনপি মানববন্ধন ও মিছিলের প্রস্তুতি নেয়ার খবর পেয়ে পুলিশ উছলাপাড়ায় হানা দিলে নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় পুলিশ বিএনপি নেতা মোঃ আলী শামীম ও অঙ্গ সংগঠনের আবু সুফিয়ান,সাইফুর রহমান,আতিকুল ইসলাম,গৌরাঙ্গ দে ও এমআই মওদুদসহ ৬জনকে আটক করে।
এদিকে পুলিশী বাধার প্রতিবাদে ও গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি, ওসিসহ পুলিশের শাস্তির দাবীতে বিএনপি নেতা আবেদ রাজা শহরস্থ স্বাধীনতা সৌধে দুপুর ২টা থেকে নেতাকর্মী ছাড়া একাই আমরন অনশন শুরু করেন। এদিকে দিনের বেলায় প্রখর রোদে ও রাতের প্রচন্ড শীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে কুলাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান নারীনেত্রী নেহার বেগম এর উদ্দোগে কুলাউড়া উপজেলা বিএনপি সভাপতি কামাল উদ্দিন আহমদ জুনেদ,জেলা বিএনপি সদস্য বদরুজ্জামান সজলসহ দলীয় নেতাকর্মীরা রাত ১টায় তাকে হাসপাতালে ভর্ত্তি করেন।

নিউজটি শেয়ার করুন

1145 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ