এপ্রিল ৯, ২০১৬ ১১:২৫ অপরাহ্ণ

দারুণ সুযোগ, মাত্র ৩ লাখ টাকায় যাওয়া যাবে ইউরোপের ৮টি দেশে


প্রবাস ডেস্ক : দারুণ সুযোগ, মাত্র ২ লাখ ৯৯ হাজার ৯৯৯ টাকায় ১৬ দিন ইউরোপ, যুক্তরাষ্ট্রের দেশ ইংল্যান্ড, ফ্রান্স, সুইজারল্যান্ড, ইতালি, জার্মানি, নেদারল্যান্ড, বেলজিয়াম এবং তুরস্কের মতো ৮টি দেশ ঘুরে আসার সুযোগ দিয়েছে ভেকেশন ট্যুরস।

আন্তর্জাতিক পর্যটন মেলায় এ সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।  এ তথ্য জানিয়েছেন প্রতিষ্ঠানটির ভিসা এক্সিকিউটিভ সাখাওয়াত হোসেন শুভ।

শুক্রবার থেকে রাজধানীর সোনারগাঁও হোটেলে তিনদিন ব্যাপী এ মেলা শুরু হয়।  বছরের

প্রতিটি সময়ের জন্য কম খরচে পর্যটকদের সুবিধা নিশ্চিত করেই প্যাকেজগুলো তৈরি করা হয়েছে।

প্যাকেজগুলো হচ্ছে ১৬ দিনে ২ লাখ ৯৯ হাজার ৯৯৯ টাকায় ইউরোপ এবং যুক্তরাষ্ট্রের দেশ ইংল্যান্ড, ফ্রান্স, সুইজারল্যান্ড, ইতালি, জার্মানি, নেদারল্যান্ড, বেলজিয়াম এবং তুরস্ক।

একই পরিমাণ খরচে ১৫ দিনের মধ্যে আমেরিকা, কানাডা এবং দুবাই ঘুরে আসা যাবে।  ১০ দিনে অষ্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড ঘুরে আসার প্যাকেজ খরচ ২ লাখ ৪৯ হাজার ৯৯৯ টাকা।  ১০ দিনে ব্রাজিল এবং তুরস্ক ঘুরে আসার প্যাকেজ খরচ পড়বে একই।

এছাড়া ১২ দিনে ইরান, তুর্কিমেনিস্তান-তাজিকিস্তান, আজারবাইজান ও তুরস্ক ঘুরে আসার প্যাকেজ ৩ লাখ ১৯ হাজার ৯৯৯ টাকা, ১১ দিনে মালয়েশিয়া-কোরিয়া-জাপান-থাইল্যান্ড প্যাকেজ ২লাখ ৪৯ হাজার ৯৯৯ টাকা, ৮ দিনে থাইল্যান্ড সিঙ্গাপুর, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া ঘুরে বেড়ানোর খরচ প্যাকেজ ৯৯ হাজার ৯৯৯ টাকা।  ১০ দিনের মিসর রাশিয়া, তুরস্ক ঘুরে আসার প্যাকেজ খরচ হবে ১লাখ ৯৯ হাজার ৯৯৯ টাকা।

সুত্রঃ এমটিনিউজ২৪

নিউজটি শেয়ার করুন

3053 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ