জুলাই ৩১, ২০১৫ ১১:২২ অপরাহ্ণ

কবরের ভিতর থেকে লাশের চিৎকার! অতঃপর…


কুলাউড়া সংবাদ , শুক্রবার, ৩১ জুলাই ২০১৫ :: কবরে লাশের চিৎকার! বিষয়টি একটু ভীতিকর ও অবিশ্বাস্য হলেও এমনই ঘটনা ঘটেছে গ্রিসের একটি সমাধিস্থলে। এক নারীকে কবর দেওয়ার এক ঘণ্টা পর তার সমাধিক্ষেত্রের ভেতর থেকে উচ্চ স্বরে আওয়াজ ও ঠক ঠক শব্দ শুনতে পান লোকজন। পরে কফিন খুলে নারীকে মৃত অবস্থায় দেখতে পায় পুলিশ। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করছে দেশটির নিরাপত্তা বাহিনী।

বৃহস্পতিবার গ্রিসের উত্তরাঞ্চলীয় থেসালোনিকি শহরের পারিয়ায় ৪৫ বছর বয়সী এক নারীকে কবর দেওয়া হয়। কবরের কাছ থেকে সবাই সরে যাওয়ার পরপরই পাশে থাকা লোকজন ও একদল শিশু লাশটির চিৎকার শুনতে পায়। এর আগে ক্যানসারের কারণে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাশে থাকা বাসিন্দা ও শিশুরা জানায়, কবর থেকে সাহায্য চেয়ে চিৎকারের শব্দ আসছিল। তখন শিশুরা সেখানে খেলাধুলা করছিল। এরপর পুলিশকে জানালে কবরটি আবার খোঁড়া হয় কিন্তু ওই নারীকে মৃত অবস্থায়ই পাওয়া যায়।

সমাধিক্ষেত্রে উপস্থিত থেকে লাশটি পরীক্ষা করে চিকিৎসক ত্রিসি ম্যাটিসকোদি জানান, ‘তিনি কয়েক ঘণ্টা আগে মারা গেছেন। কোনো অবস্থাতেই তিনি পুনরুজ্জীবিত হতে পারেন না। আমি এটি বিশ্বাস করি না।’

তিনি আরো বলেন, ‘কেউ হার্টফেল করে মারা গেলে আমরা কয়েকবার পরীক্ষা করি। তার জীবিত হওয়ার কোনো প্রশ্নই আসে না।’

এ ব্যাপারে সংশ্লিষ্ট চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ করার কথা ভাবছেন নিহতের আত্মীয়স্বজন। দেশটির তদন্ত বিভাগ জানিয়েছে, তারা বিষয়টি অনুসন্ধান করছে। -সূত্র: ইন্টারনেট।

নিউজটি শেয়ার করুন

198 বার মোট পড়া হয়েছে সংবাদটি
error: আপনি কি খারাপ লোক ? কপি করছেন কেন ?? হাহাহ